,
সংবাদ শিরোনাম :

করোনা বিস্তার রোধে রাসিকের ১৯ নং ওয়ার্ড যুবদলের জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু

এসএম বিশাল: করোনা ভাইরাস বিস্তার ও সংক্রমণ রোধে রাজশাহী নগরীর -১৮-১৯ নং ওয়ার্ড যুবদলের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে, মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ রবিবার সকাল ১০ টার দিকে শিরোইল কলোনী স্কুল মাঠ থেকে এ কার্যক্রম শুরু করা হয়। পরে সেখান থেকে এলাকার ১,২,৩,ও ৪ নং গলির শেষ মাথা পর্যন্ত জীবানুনাশক স্প্রে করে তারা। এছাড়া ১৮ নং ওয়ার্ড রবের মোড় ঘনবসতি এলাকাতেও এ কার্যক্রম পরিচালনা করা হয়। চন্দ্রিমা থানা যুবদলের যুগ্ন আহবায়ক, ও সমাজ সেবক আব্দুল কাদের উৎসব এর অর্থায়নে এ কার্যক্রম পরিচালনা করা হয়। এছাড়া দলমত নির্বিশেষে এলাকার সকল দিনমজুর অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ ও তেলসহ অন্যান্য খাবার সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন আব্দুল কাদের উৎসব।

এসময় আব্দুল কাদের উৎসব বলেন, শিরোইল কলোনী এলাকাবাশীর নিরাপদ মাথায় রেখে করোনাভাইরাস বিস্তার রোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।গতকাল থেকে জীবাণুনাশক স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট মোঃ হালিম, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ হারু, সাবেক কাউন্সিল ১৯ নং ওয়ার্ড ও মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ নরুজ্জামান টিটু, সহ সভাপতি গোলাম শাকলাইন ইকো রাজশাহী জেলা যুবদলের সভাপতি ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ মোসাদ্দেক জামান সুমন মহানগর ছাত্র দলের সহ সভাপতি শাহান নাজমুল শাদ্দাতসহ আরও উপস্থিত ছিলেন বিএনপি’র সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯