,
সংবাদ শিরোনাম :

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু

এসএম বিশাল: সপ্ত রঙয়ে রাঙিয়ে যাক অসহায়ের জীবন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে হতদরিদ্র, দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের দিন কাটছে অর্ধাহারে-অনাহারে। তাদের আয়ের সাথে বন্ধ হয়েছে খাবারও। কারণ দিনভর আয়ের পেছনে না ছুটলে পেটে ভাত হয়না। এমন সব গরীব-দুঃখী মানুষের পাশে এসে ত্রাণ সামগ্রী নিয়ে এবার হাজির হয়েছে রংধনু (tha rainbow)

আজ বুধবার বিকেল সাড়ে ৩ টার সময় রাজশাহী নগরীর শিরোইল কলোনী ১৯ নং ওয়ার্ডের ৫ নং রোডে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। সংগঠনের পক্ষ হতে ৫৫ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। জনপ্রতি বিতরণ করা এসব প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবণ, সাবানসহ নাপা ট্যাবলেট দিয়ে মোড়ানো।

রংধনু সংস্থার সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেন তার সংগঠন রংধনু। সামাজিক দায়বদ্ধতার কর্মসূচী হিসাবে এই সহায়তা কর্মসূচির আয়োজন করেছেন তারা।

এসময় উপস্থিত ছিলেন উদ্দ্যেক্তা সংস্থা রংধনুর সভাপতি মো. আরিফুল হক, সহ-সভাপতি মো. আব্দুল কাদের উৎসব, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদাউস, যুগ্ন সাধারণ সম্পাদক মারজানা বিনতে কাসেম, তানভির রেজা, সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান সামাদ, ফারজানা ইসলামসহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা ।

Share Button

৪ responses to “করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে হতদরিদ্রদের পাশে রাজশাহীর সংগঠন রংধনু”

  1. Faustino says:

    Conheci hoje em dia seu site e gostei bastante do que achei.

    Espero que siga com seu trabalho porque é muito
    legítimo.

  2. Hi there to every one, the contents existing at this web site are genuinely awesome for people knowledge, well, keep up the good work fellows.

  3. Non seulement vous pouvez utiliser ce cuiseur à vapeur sur la cuisinière, mais il s’intègre aussi parfaitement
    dans un Instant Pot ou autre autocuiseur électrique, un multi-cuiseur ou un cuiseur à riz.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯