,
সংবাদ শিরোনাম :

ছিন্নমূল মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন কৃষক লীগ সভাপতি নাসিবুল

রাজশাহী প্রতিনিধি : মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমন রোধে কর্মহীন দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে দ্বিতীয় বারের মতো খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশন এর ২৮নং ওয়ার্ড পূর্ব কৃষক লীগ সভাপতি নাসিবুল ইসলাম। এছাড়াও তিনি রাবি’র চতুর্থ শ্রেণির একজন কর্মচারী। করোনাভাইরাস সংক্রমণরোধে ব্যক্তিগত উদ্যোগে মহানগরীর ধরমপুর থেকে শুরু করে বিভিন্ন এলাকার কর্মহীন ৩০টি ছিন্নমূল অসহায় মানুষকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি।

রবিবার সন্ধ্যা ৭ টা থেকে শুরু করে প্রায় ঘণ্টাব্যাপি এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০টি ছিন্নমূল মানুষের মাঝে তিন কেজি চাল সহ ডাল, আলু, তেল, সেমাই, চিনি, বুট, মুড়ি, পেয়াজ, লবন ও সাবান বিতরণ করেন। তার এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সুশিল সমাজ।

নাসিবুল ইসলাম জানান, মরণঘাতী নভেলা করোনা ভাইরাসের কারণে সারা বিশ্ব এখন থমথমে অবস্থা বিরাজ করছে। বাংলাদেশেও এর প্রভাব এখন ব্যপকহারে বেড়েই চলেছে। করোনার প্রাদুর্ভাবে সারা দেশের ন্যায় রাজশাহী শহরের দিনমজুর মানুষও কর্মহীন হয়ে পড়েছে, তাদের আহার জোটানো বর্তমানে অনেক কষ্টের হয়ে দাড়িয়েছে। করোনা ভাইরাসের কারণে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দরিদ্র ও অসহায় মানুষেরা। তাদের কথা চিন্তা করেই আমি নিজ উদ্যোগে দ্বিতীয় বারের মতো ৩০টি কর্মহীন, দরিদ্র ও অসহায় ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। এর আগে আমি প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, আমি চতুর্থ শ্রেণির একজন সাধারণ কর্মচারী হয়েও নিজ উদ্যোগে ছিন্নমূল মানুষদের পাশে এসে দাড়িয়েছি। আমার মতো সমাজের অন্যান্য বিত্তবান ব্যক্তিরাও নিজ উদ্যোগে এগিয়ে আসলে সমাজের অসহায় গরীব ও দিনমজুরদের জন্য আরও সহজ হত। অন্তত্য না খেয়ে তারা কষ্ট পেত না। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, ২৮নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য মোঃ ইকবাল হোসেন, ২৮নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের ৩নং মহল্লা সভাপতি আসাদুজ্জামান হিটলার সহ রেজা, রবিউল, হাসিবুল, সৌরভ, সোহেল, দুলাল, পিন্টু, লিমন স্বপন প্রমুখ।

Share Button

৩ responses to “ছিন্নমূল মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন কৃষক লীগ সভাপতি নাসিবুল”

  1. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  2. I learn something new and challenging on blogs I stumbleupon everyday.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯