,
সংবাদ শিরোনাম :

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা, গ্রেফতারের দাবী বিএমএসএফ’র

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগর দূর্বৃত্তের হামলার শিকার হয়েছেন। দূর্বৃত্তদের ছোড়া ইটের আঘাতে তিনি মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। বর্তমানে তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। হামলা ঘটনার সাথে জড়িতদের দ্রূত গ্রেফতারের দাবি করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর রাজশাহী পুলিশ প্রশাসনকে ঘটনা তদন্ত করে হামলাকারী সন্ত্রাসিদের দ্রূত গ্রেফতারের দাবি করেন।

রাজশাহী বিএমএসএফ’র সভাপতি সম্পাদক জানিয়েছেন এ হামলায় তার মাথায় চারটি সেলাই লেগেছে।

বিএমএসএফ’র স্থানীয় নেতৃবৃন্দ জানিয়েছেন আজ ১১ মে সোমবার ইফতারীর পরে নিজ বাড়ী হতে ধুরইল বাজারে গিয়ে ফলমূল কিনে বাড়ী ফেরার পথে সাবেক মেম্বার আক্কাস আলী বাড়ীর দক্ষিণ পার্শ্বে দক্ষিন পূর্বদিকের বিল্ডিং এর কাছে পৌছামাত্র পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্তরা বৃষ্টিরমত ইট মারতে থাকে। দুটি ইট সরাসরি মাথায় লেগে তিনি গুরত্বর জখম হয়। তার সুস্থ্যতার জন্য বিএমএসএফ’র পক্ষ থেকে দোয়া চেয়ে নিন্দা ও প্রতিবাদ কামনা করেন।

এদিকে রাজশাহী বিভাগীয় সভাপতি আবু কাওসার মাখন বলেন, এই রোজা মধ্যে যারা সাংবাদিক কে আহত করছে তাদের মধ্যে মানুষ পরিচয় দেওয়ার মত কিছু নেই। রাতের আধারে চালচোরা সাংবাদিকের উপর হাললা করছে। প্রশাসন হামলাকারীকে খুজে বের করে সঠিক বিচার না করলে বিএমএসএফ এর পক্ষ থেকে কঠোর আন্দোলনের হুশিয়ারি জানান।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯