,
সংবাদ শিরোনাম :

আরজেএফ রাজশাহী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) রাজশাহী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী নগরীর শিরোইল গোধুলী মার্কেটের আরজেএফ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের জেলা সভাপতি শাহিনুর রহমান সোনা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ এর সঞ্চালনায় রাজশাহীর বিভিন্ন প্রান্ত থেকে আগত আরজেএফ সদস্যদের নিয়ে প্রায় দুই ঘন্টাব্যাপি এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দুই বছর মেয়াদি কমিটির কার্যকালের কর্মপরিকল্পনা গৃহীত হয়।

এছাড়াও বিভিন্ন পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি উদ্যোগে দেশের উন্নয়নে যারা ভুমিকা রাখছেন, সংবাদ প্রকাশের মাধ্যমে তাদের উন্নয়ন চিত্র তুলে ধরে দেশের ক্রমবর্ধমান উন্নয়নে ভুমিকা রাখারও প্রত্যয় ব্যক্ত করেছেন আরজেএফ সাংবাদিকরা।

সভা শেষে আরজেএফ রাজশাহী জেলা শাখার সাংবাদিকবৃন্দ রাজশাহীর নব নিযুক্ত জেলা প্রশাসক আব্দুল জলিল’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় সহ অভিনন্দন জ্ঞাপন ও এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের শুভ কাজ ও সত্য প্রকাশে সাহসিকতার পাশে থাকবেন বলে জানান এবং সাংবাদিকরাও রাজশাহী জেলার সার্বিক উন্নয়নে জেলা প্রশাসকের ভুমিকাগুলো সংবাদ প্রচারের মাধ্যেেম তাঁর পাশে থাকবেন বলে জানান। পরে নিজস্ব কার্যালয়ে মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে শেষ হয় আরজেএফ সাংবাদিকদের মিলন মেলা।

এসময় উপস্থিত ছিলেন আরজেএফ সভাপতি ও সকালের সময়ের ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা, সিনিয়র সহ সভাপতি ও মানবজমিনের পুঠিয়া প্রতিনিধি আরিফুল হক রুবেল, সাধারণ সম্পাদক ও সময়ের আলোর জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভির রাজশাহী ব্যুরো প্রধান ফরহাদ হোসেন আদনান, সাংগঠনিক সম্পাদক ও স্বদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান মোঃ আল আমিন হোসেন, দপ্তর সম্পাদক ইশরাত জাহান ময়না, অর্থ সম্পাদক মো. কামরুল হাসান মাসুদ, সাহিত্য সম্পাদক মো. ওয়ালিউল্লাহ, ক্রীড়া সম্পাদক নুর কুতুবুল আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মফিজুল ইসলাম দিলদার, জনসংযোগ সম্পাদক খোসরুল আরুণ নোমানী (সাগর), সদস্য মো. পাভেল ইসলাম মিমুল, আদিল হোসেন, আব্দুল কাদের শামীম প্রমুখ।

Share Button

১০ responses to “আরজেএফ রাজশাহী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত”

  1. Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

  2. Good one! Interesting article over here. It’s pretty worth enough for me.

  3. SMS says:

    These are actually great ideas in concerning blogging.

  4. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

  5. I am regular visitor, how are you everybody? This article posted at this web site is in fact pleasant.

  6. SMS says:

    I used to be able to find good info from your blog posts.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯