,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

যুক্তরাষ্ট্রে স্কুলে বন্দুকধারী শিক্ষার্থীর হামলায় আহত ৩

এক্সপ্রেস ডেস্ক :: যুক্তরাষ্ট্রে মেরিল্যান্ডের একটি হাইস্কুলে বন্দুকধারী এক শিক্ষার্থীর গুলিতে দুই শিক্ষার্থী আহত হয়েছে। সেই দুই শিক্ষার্থীর মধ্যে একজন ছাত্র ও অপরজন ছাত্রী। গুলিবিদ্ধ সেই দুই শিক্ষার্থীর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টা ৫৫ মিনিটে ওয়াশিংটন থেকে ১০০ কিলোমিটার দক্ষিণে মেরিল্যান্ডের সেন্ট মেরি কাউন্টির গ্রেট মিলস হাইস্কুলে এ হামলা হয়। বন্দুকধারী শিক্ষার্থী অস্টিন রোলিনস স্কুলের নিরাপত্তারক্ষীর গুলিতে নিহত হয়েছে। সেই নিরাপত্তারক্ষীও আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় পুলিশের প্রধান ক্যামেরন বলেন, সকালে স্কুল শুরুর কিছুক্ষণ পরই ১৭ বছর বয়সী শিক্ষার্থী অস্টিন রোলিনস ১৪ বছর বয়সী এক ছাত্র ও ১৬ বছর বয়সের এক ছাত্রীকে গুলি করে। পরে এক নিরাপত্তারক্ষী রোলিনসকে লক্ষ্য করে গুলি ছুড়লে সে আহত হয়। তাকে হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

তিনি আরও বলেন, বন্দুকধারী তার নিজের না কি নিরাপত্তারক্ষীর গুলিতে নিহত হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

গুলিবিদ্ধ ছাত্রের অবস্থা ভালো থাকলেও ছাত্রীর অবস্থা গুরুতর বলে সেন্ট মেরি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

উল্লেখ্য, এই ঘটনার মাসখানেক আগে ফ্লোরিডার স্কুলে বন্দুক হামলায় ১৭ জন নিহত হয়। সেই হামলার রেশ কাটতে না কাটতেই আবারও স্কুলে বন্দুকধারী হামলা চালালো।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯