,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

ফোরজিতে গ্রামীণফোনের ৫০ লাখ গ্রাহক

এক্সপ্রেস ডেক্স::  চতুর্থ প্রজন্মের মোবাইল ইন্টারনেট সেবা ফোরজির আওতায় এসেছে গ্রামীণফোনের ৫০ লাখ গ্রাহক।

 

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সাড়ে ৮ মাসে ৫০ লাখের মাইলফলক স্পর্শ করল গ্রামীণফোন। একই সময়ে রবি পেয়েছে ৪০ লাখ গ্রাহক আর বাংলালিংকের হয়েছে ১০ লাখের মতো।

 

বিটিআরসি সূত্রে জানা গেছে, দেশে তিন অপারেটর মিলে ফোরজি গ্রাহক এখন এক কোটির খুব কাছাকাছি। নানা কারণে ফোরজি হ্যান্ডসেটের সম্প্রসারণ থমকে আছে। গ্রাহকও বাড়ছে না।

 

আর অপারেটররা বলছেন, তাদের নেটওয়ার্ক সম্প্রসারণ কাজ প্রতিনিয়ত বাড়ছে। সেই সঙ্গে বাড়ছে ফোরজি ব্যবহারকারীও।

 

গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, মান সম্মত ফোরজি ডিভাইসের উচ্চমূল্য এবং ইকোসিস্টেমে এসব ডিভাইসের অভাব থাকায় বাজারে এর প্রভাব রয়েছে। এমন প্রেক্ষাপটে গ্রামীণফোনের ৫০ লাখের এই সাফল্য কোম্পানির জন্য একটি বড় অর্জন।

 

উল্লেখ্য, ১৯ ফেব্রুয়ারি দেশে চতুর্থ প্রজেন্মর সেবার যুগ শুরু হয়। আর এপ্রিল মাসের মাঝামাঝি পর্যায়ে আসতে ফোরজি সংযোগ ২৫ লাখে পৌঁছায়। জুনে এসে দাড়ায় ৬০ লাখে।

Share Button

One response to “ফোরজিতে গ্রামীণফোনের ৫০ লাখ গ্রাহক”

  1. oprolevorter says:

    What i do not understood is actually how you’re not actually a lot more neatly-favored than you might be now. You are very intelligent. You recognize therefore considerably in terms of this matter, produced me individually believe it from a lot of varied angles. Its like men and women are not involved unless it is something to do with Woman gaga! Your own stuffs outstanding. At all times maintain it up!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯