,
সংবাদ শিরোনাম :

টমটমের ধাক্কায় পিইসি পরীক্ষার্থী নিহত

চট্টগ্রাম প্রতিবেদক :: চট্টগ্রামচট্টগ্রামে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময় টমটমের ধাক্কায় রিকশা থেকে পড়ে সুমনা আক্তার (১২) নামে এক পিইসি শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বন্দর থানাধীন বন্দর মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় পিংকি আক্তার (১১) নামে আরও এক শিক্ষার্থী আহত হয়।

 

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আলাউদ্দিন তালুকদার এ তথ্য জানিয়েছেন। আহত পিংকি আক্তারকে হাসপাতালের শিশু সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

 

নিহত সুমনা আক্তার পোর্ট কলোনি এলাকার বাসিন্দা মো. বাবর উদ্দিনের মেয়ে। সে ঘাসফুল প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিইসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।

 

আলাউদ্দিন তালুকদার বলেন, ‘হতাহতরা পরীক্ষায় অংশ নিতে রিকশায় চড়ে হালিশহর মকবুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। এসময় সামনে থেকে আসা একটি টমটম তাদের রিকশাকে ধাক্কা দিলে তারা দুইজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমনা আক্তারকে মৃত ঘোষণা করেন। পিংকি আক্তারকে হাসপাতালের শিশু সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।’

Share Button

One response to “টমটমের ধাক্কায় পিইসি পরীক্ষার্থী নিহত”

  1. Normally I don’t learn article on blogs, however I would like to say that this write-up very forced me to check out and do it! Your writing style has been amazed me. Thank you, quite nice post.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯