,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

আবারো ফেসবুক ব্যবহারে বিপত্তি!

মো: জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি:: সপ্তাহ না পেরুতেই ফের বিপত্তির মুখে পড়েছেন ফেসবুক ব্যবহারকারীরা। প্রাথমিক বিষয়টিকে যান্ত্রিক ত্রুটি হিসেবেই বিবেচনা করা হচ্ছে।

 

এ বিষয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে, ইউরোপজুড়ে হঠাৎ করেই ব্যবহারকারীরা স্বসয়ংক্রিয়ভাবে ফেসবুক থেকে লগআউট হয়ে যাচ্ছেন। ফের লগইন হতে চাইলে ‘এরর’ মেসেজ দেওয়া হচ্ছে। কোনো কোনো অ্যাকাউন্টে পাসওয়ার্ড পরিবর্তনের বার্তা পাঠিয়ে কোড দেওয়া হচ্ছে ব্যবহারকারীর ইমেইল-এ।

 

অনেকে অভিযোগ করেছেন, সেই কোডও কাজ করছে না। বুধবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার পর থেকে ক্রমাগত এই সমস্যার কথা জানাচ্ছেন ব্যবহারকারীরা।

 

রাজশাহী সহ অন্যান্য শহরের মানুষ এমন সমস্যার কথা উল্লেখ করছেন বিভিন্ন গ্রুপে পেজে ।রাজশাহী কলেজের শিক্ষার্থী আকাশ বলেন হুট হাট করেই ফেসবুক লগআউট হয়ে যাচ্ছে ভয়েও থাকছি হ্যাক হলো কিনা। তিনি আরো ক্ষোভ প্রকাশ করে বলেন এভাবে হ্যাকের ভয় মাথায় রেখে তো আর ফেসবুক ব্যবহার করা যায় না। অনেকে বিভ্রান্ত হয়ে অ্যাকাউন্ট ‘হ্যাক’ হয়েছে কিনা সে দুঃশ্চিন্তায়ও পড়েছেন।

 

ব্যবহারকারীরা যেসব জটিলতার মুখে পড়েছেন তার ৪২ শতাংশ বলা হচ্ছে ফেসবুকে লগইন বিষয়ক, ৩৮ শতাংশ বলছেন তারা কোনো কিছুই দেখতে পারছেন না। আর ১৯ শতাংশ ব্যবহারকারী ছবি সংক্রান্ত সমস্যার কথা জানিয়েছেন। তবে এ বিষয়ে প্রাথমিক ফেসবুক কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এর আগে গত ২৯ নভেম্বর বিশ্বজুড়ে ব্যবহারকারীরা ফেসবুক মেসেঞ্জারে লগইন করতে পারছেন না বলে অভিযোগ করেন।

Share Button

৩০১ responses to “আবারো ফেসবুক ব্যবহারে বিপত্তি!”

  1. vybnfkgwld says:

    a0IIYi kmqreidtbszg, [url=http://pybbsiamvgtl.com/]pybbsiamvgtl[/url], [link=http://cgfaqlxjkmoc.com/]cgfaqlxjkmoc[/link], http://ouzqrcjolyak.com/

  2. We are a group of volunteers and starting a new scheme in our community. Your web site provided us with helpful info to paintings on. You’ve performed a formidable activity and our whole group will likely be grateful to you.

  3. Lastly, they’ll know their stuff. Need more excellent news?

  4. Applicants can take computer science credits to catch up.

  5. Ԝhen someone writes an piece of writing he/ѕhe maintains the thought
    oof a usеr in his/her mind thawt hoow a user can bbe aware of іt.
    Therefοrе that’ѕ why this article is great. Tһanks!

  6. Your “contact me” doesn’t seem to be working…?
    I’m having problems with it but I would like to shoot
    you a message. Msg me ya?

  7. This website was… how do I say it? Relevant!! Finally I’ve found something that helped me.
    Cheers!

  8. Keep up the terrific work.I’ve your article into my blogroll.

  9. Nice weblog here! Additionally your website lots up fast!
    What host are you using? Can I am getting your associate hyperlink on your host?
    I wish my site loaded up as fast as yours lol

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯