,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

রাজশাহী কলেজে শীতকালীন ছুটি ১৫ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর

 

বিশেষ প্রতিনিধি:: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সকল প্রতিষ্ঠানের মতো রাজশাহী কলেজেও শুরু হচ্ছে শীতকালীন ছুটি। আগামী ১৫ ডিসেম্বর শনিবার থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিজয় দিবস, ফতেহা ই দোয়াজ দহম, যীশু খ্রীষ্টের জন্মদিন ও শীতকালীন অবকাশ উপলক্ষে টানা দুই সপ্তাহের ছুটি ঘোষণা করেছে রাজশাহী কলেজ প্রশাসন বিভাগ । গত ১২ ডিসেম্বর রাজশাহী কলেজের নিজস্ব ওয়েবসাইটে এই ছুটির ঘোষণা করা হয়। তবে সরকারি ছুটির দিন ব্যাতীত ছাড়াও খোলা থাকবে কলেজের বিভাগ ও প্রশাসনিক কার্যালয়সমূহ।

 

দীর্ঘ এই ছুটি প্রসঙ্গে কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান বলেন, এই ছুটি শিক্ষার্থীদের একটানা অধ্যায়নের মাঝে অল্প কিছুদিনের বিশ্রাম পাবে। প্রতিটা শিক্ষার্থীরই একঘেয়েমি মেটাতে ছুটির প্রয়োজন আছে। তবে আশা করি ছুটির পরপরই আবার কলেজ শিক্ষার্থীদের আগমনে মুখরিত হয়ে উঠবে। তবে ১৬ ডিসেম্বর মহান বিজস দিবস সফল করতে শিক্ষার্থীদের অংশগ্রহণ একান্ত কাম্য। ছুটি শেষে পহেলা জানুয়ারি থেকে পুনরায় নতুন উদ্যোমে শুরু হবে কলেজের ক্লাস বলেও জানান গেছে।

Share Button

One response to “রাজশাহী কলেজে শীতকালীন ছুটি ১৫ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯