,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

‘বিশেষ অঙ্গ’ নিয়ে কু-ইঙ্গিত, অঙ্গ তুলেই জবাব অভিনেত্রীর

এক্সপ্রেস ডেক্স:: পথে-ঘাটে নারীদের কত জ্বালাই না সহ্য করতে হয়। সোশ্যাল মিডিয়াতেও এ জ্বালা কম নয়। একজন সাধারণ মেয়েকেও প্রায়শই দেখতে হয় ইনবক্সে রয়েছে অশালীন মন্তব্য, কু-ইঙ্গিত। আর ওই নারী যদি হন খ্যাতনামা অভিনেত্রী, তাহলে ঝামেলা আরও বেশি।

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবরে প্রকাশ, বলিউড অভিনেত্রী তাপসী পন্নু তার টুইটার অ্যাকাউন্টে সম্প্রতি এক অশালীন ইঙ্গিতবাহী বার্তা পান। সেখানে জনৈক ব্যক্তি তাকে জানায়, সে তার দেহের ‘বিশেষ অঙ্গ’-কে পছন্দ করে। এহেন ট্রোল সাধারণত উপেক্ষাই করেন নারীরা। বেশিরভাগ ক্ষেত্রেই তারা ব্লক করেন ট্রোলকারী। তাপসী কিন্তু সেই রাস্তায় হাঁটেননি। তাপসী পালটা এক টুইটে ‘জবাব’ দিয়েছেন এই ট্রোলের। এবং সেই জবাব এতটাই বুদ্ধিদীপ্ত যে, তাতে অনুপ্রাণীত হবেন যেকোনো নারীই।

Share Button

One response to “‘বিশেষ অঙ্গ’ নিয়ে কু-ইঙ্গিত, অঙ্গ তুলেই জবাব অভিনেত্রীর”

  1. oprolevorter says:

    I’ve learn several excellent stuff here. Definitely value bookmarking for revisiting. I surprise how a lot attempt you place to create this type of fantastic informative website.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯