,
সংবাদ শিরোনাম :

বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেতার সারিতে এখন রাজশাহী ছেলে রাসেল খান

হেলালী খাতুন, এয়ারপোর্ট প্রতিনিধি রাজশাহী :: আমাদের দেশের সব মানুষই সারাদিনের  কাজের শেষে চাই একটু বিনোদন।আর এই বিনোদনের মাধ্যম হিসেবে অভিনয় বা মডেল একটা গুরুপ্তপূর্ণ স্থান দখল করে রয়েছে আমাদের দেশের অভিনয় তারকারা।মাঝখানে আমাদের চিত্রজগত এর কিছুটা কার্যক্রম ডাউন হলেও, আবার ওল্ডদের সাথে হাতে হাত মিলিয়ে  তরুনরা চলছে এগিয়ে এবং সেই সাথে ফ্লিম ইন্ডাসটিজ গুলোও এসেছে একধাপ এগিয়ে।

বর্তমান প্রজ‌ন্মের তরুণ মডেল-অভিনেতা রাসেল খান রাজশাহী মোহনপুর উপজেলায় এক মুসলিম পরিবারের জন্ম গ্রহন করেন। রাজশাহী থেকে এসএসসি ও এইচএসসি পাশ করে উচ্চ শিক্ষার জন্যই পাড়ি দেন রাজধানী ঢাকায়। ছোট বেলা থেকে লেখাপড়ার প্রতি মনোযোগ থাকলে ও আস্তে আস্তে ঝুকে পড়েন মিডিয়ার জগতের দিকে। রাসেল খানের সম্প্রতি বেশকিছু মিউজিক ভিডিও করে তিনি ব্যাপক আলোচনায় আসেন। তার অভিনীত বেশকিছু মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভি‌ডিওগু‌লো ইউটিউ‌বে দেখা হ‌য়ে‌ছে কোটিবারের বে‌শি। তার অন্যতম জনপ্রিয় কাজের মধ্যে রয়েছে- কণ্ঠশিল্পী ইমরানের ‘পাগল’, মহাদি সুলতানের ‘তোর মন পারায়’-গানের মুগ্ধময় মিউজিক ভিডিও’র।  তবে ইমরানের ‘পাগল’ ছাড়াও ‘কুড়ে ঘরের ময়নারে’ গানের মিউজিক ভিডিওতে প্রাণবন্ত অভিনয় দর্শকদের মাত করেছে। যার ফলে বিনোদন প্রেমীদের কাছে রাসেল খান হয়ে উঠেছেন অন্যতম প্রিয়মুখ। শুধু বাংলাদেশেই নয়, তার ‘মেরে রাশকে কামার’ নামে একটি মিউজিক ভিডিও ভাইরাল হওয়ার মধ্য দিয়ে ইন্টারন্যাশনাল প্লাটফর্মেও বেশ পরিচিতি পেয়েছে রাসেল খান। যার ভিউ ছিল বিশ কোটিরও বেশি।

সম্প্রতি বেশকিছু শর্টফিল্মে কাজ করছেন রাসেল। পাশাপাশি এম সাখাওয়াত হোসেন পরিচালিত ‘জয়নগরের জমিদার’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। এতে রাসেল খানের বিপরীতে অভিনয় করছেন কানিজ লিয়া। তারুণ্যদীপ্ত মডেল-অভিনেতা রাসেল খানের একটাই স্বপ্ন- নিজেকে একজন দক্ষ ও দুরন্ত অভিনেতা হিসেবে গড়ে তোলা। ধাপে ধাপে সেই পথেই অগ্রসর হচ্ছেন প্রতিভাবান এই তরুণ মডেল-অভিনেতা।

রাসেল খানের সাথে মুঠোফোন যোগাযাগ করা হলে তিনি বলেন, এখন আমি ফিল্মের কাজ নিয়ে ব্যস্ততা আছি তাই এখন মিউজিক ভিডিওর কাজ কমিয়ে দিয়েছি। তবে ফিল্মে নিজেকে পুরোপুরিভাবে প্রস্তুত করার জন্য বেশ কিছু শর্ট ফিল্ম এবং নাটকে অভিনয় করছি। আমার টার্গেট ফিল্মে অভিনয় করা। সর্বস্তরের দর্শকদের আন্তরিক অনুপ্রেরণা ও ভালোবাসা নিয়ে সামনে পথ চলতে চাই। সবার দোয়া ও আশীর্বাদ পেলে ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ নিয়ে আসার প্রত্যাশা করছি।’

Share Button

১১ responses to “বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেতার সারিতে এখন রাজশাহী ছেলে রাসেল খান”

  1. oprolevorter says:

    You made some decent points there. I looked on the internet for the subject and found most persons will go along with with your website.

  2. What i don’t realize is if truth be told how you’re no longer really much more neatly-liked than you might be now. You are so intelligent. You understand therefore considerably relating to this topic, produced me individually consider it from a lot of varied angles. Its like men and women aren’t involved unless it’s something to accomplish with Girl gaga! Your individual stuffs excellent. All the time care for it up!

  3. Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

  4. I always spent my half an hour to read this web site’s articles or reviews daily along with a mug of coffee.

  5. SMS says:

    These are actually great ideas in concerning blogging.

  6. They contact the creator Shonda however she doesn’t seriously like staying called like that. Managing people has been his career for some time and his salary has been truly satisfying. California is where I’ve always been residing but I will have to go in a year or two. I am really fond of performing interior layout but I don’t have the time currently.

  7. Online gambling is now 1 of the largest in the gambling industry. When you purchase points on a point spread, you spend an extra amount to move the spread. Two soccer groups A and B and about to compete in a match.

  8. Jenee Pharr says:

    I got to book mark your blog. Thank you for making my day great. This insight definitely has all of the information and facts anyone could want. It is very informative and you are obviously very knowledgeable in this area.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯