,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেতার সারিতে এখন রাজশাহী ছেলে রাসেল খান

হেলালী খাতুন, এয়ারপোর্ট প্রতিনিধি রাজশাহী :: আমাদের দেশের সব মানুষই সারাদিনের  কাজের শেষে চাই একটু বিনোদন।আর এই বিনোদনের মাধ্যম হিসেবে অভিনয় বা মডেল একটা গুরুপ্তপূর্ণ স্থান দখল করে রয়েছে আমাদের দেশের অভিনয় তারকারা।মাঝখানে আমাদের চিত্রজগত এর কিছুটা কার্যক্রম ডাউন হলেও, আবার ওল্ডদের সাথে হাতে হাত মিলিয়ে  তরুনরা চলছে এগিয়ে এবং সেই সাথে ফ্লিম ইন্ডাসটিজ গুলোও এসেছে একধাপ এগিয়ে।

বর্তমান প্রজ‌ন্মের তরুণ মডেল-অভিনেতা রাসেল খান রাজশাহী মোহনপুর উপজেলায় এক মুসলিম পরিবারের জন্ম গ্রহন করেন। রাজশাহী থেকে এসএসসি ও এইচএসসি পাশ করে উচ্চ শিক্ষার জন্যই পাড়ি দেন রাজধানী ঢাকায়। ছোট বেলা থেকে লেখাপড়ার প্রতি মনোযোগ থাকলে ও আস্তে আস্তে ঝুকে পড়েন মিডিয়ার জগতের দিকে। রাসেল খানের সম্প্রতি বেশকিছু মিউজিক ভিডিও করে তিনি ব্যাপক আলোচনায় আসেন। তার অভিনীত বেশকিছু মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভি‌ডিওগু‌লো ইউটিউ‌বে দেখা হ‌য়ে‌ছে কোটিবারের বে‌শি। তার অন্যতম জনপ্রিয় কাজের মধ্যে রয়েছে- কণ্ঠশিল্পী ইমরানের ‘পাগল’, মহাদি সুলতানের ‘তোর মন পারায়’-গানের মুগ্ধময় মিউজিক ভিডিও’র।  তবে ইমরানের ‘পাগল’ ছাড়াও ‘কুড়ে ঘরের ময়নারে’ গানের মিউজিক ভিডিওতে প্রাণবন্ত অভিনয় দর্শকদের মাত করেছে। যার ফলে বিনোদন প্রেমীদের কাছে রাসেল খান হয়ে উঠেছেন অন্যতম প্রিয়মুখ। শুধু বাংলাদেশেই নয়, তার ‘মেরে রাশকে কামার’ নামে একটি মিউজিক ভিডিও ভাইরাল হওয়ার মধ্য দিয়ে ইন্টারন্যাশনাল প্লাটফর্মেও বেশ পরিচিতি পেয়েছে রাসেল খান। যার ভিউ ছিল বিশ কোটিরও বেশি।

সম্প্রতি বেশকিছু শর্টফিল্মে কাজ করছেন রাসেল। পাশাপাশি এম সাখাওয়াত হোসেন পরিচালিত ‘জয়নগরের জমিদার’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। এতে রাসেল খানের বিপরীতে অভিনয় করছেন কানিজ লিয়া। তারুণ্যদীপ্ত মডেল-অভিনেতা রাসেল খানের একটাই স্বপ্ন- নিজেকে একজন দক্ষ ও দুরন্ত অভিনেতা হিসেবে গড়ে তোলা। ধাপে ধাপে সেই পথেই অগ্রসর হচ্ছেন প্রতিভাবান এই তরুণ মডেল-অভিনেতা।

রাসেল খানের সাথে মুঠোফোন যোগাযাগ করা হলে তিনি বলেন, এখন আমি ফিল্মের কাজ নিয়ে ব্যস্ততা আছি তাই এখন মিউজিক ভিডিওর কাজ কমিয়ে দিয়েছি। তবে ফিল্মে নিজেকে পুরোপুরিভাবে প্রস্তুত করার জন্য বেশ কিছু শর্ট ফিল্ম এবং নাটকে অভিনয় করছি। আমার টার্গেট ফিল্মে অভিনয় করা। সর্বস্তরের দর্শকদের আন্তরিক অনুপ্রেরণা ও ভালোবাসা নিয়ে সামনে পথ চলতে চাই। সবার দোয়া ও আশীর্বাদ পেলে ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ নিয়ে আসার প্রত্যাশা করছি।’

Share Button

One response to “বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেতার সারিতে এখন রাজশাহী ছেলে রাসেল খান”

  1. oprolevorter says:

    You made some decent points there. I looked on the internet for the subject and found most persons will go along with with your website.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯