,
সংবাদ শিরোনাম :
» « কোন দখলবাজ কালীগঞ্জ শহরে থাকতে পারবে না —পৌর মেয়র» « সাইফুরকে বহিস্কার করলো সিলেট অনলাইন প্রেসক্লাব» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড

নৌকার পক্ষে ভোট চেয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষক নেতাদের বিবৃতি

এক্সপ্রেস ডেস্ক :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বিবৃতি দিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক নেতৃবৃন্দ। আজ ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলাম স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এই আহ্বান জানানো হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়সহ ৩৩টি সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বিবৃতিটি প্রদান করেছেন।

 

বিবৃতিতে বলা হয়, ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন আমাদের দেশ ও জাতীয় জীবনে খুবই গুরুত্বপূর্ণ। গত ১০ বছর ধরে শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাসহ দেশের সকল ক্ষেত্রে যে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে তা দেশ-বিদেশের সর্বমহলে বিপুলভাবে প্রশংসিত হয়েছে। জাতির জনক শেখ শেখ মুজিবুর রহমান’র নেতৃত্বে ‘৭১ এর মহান মুক্তিযুদ্ধকালে ক্ষুধা-দারিদ্র-অশিক্ষামুক্ত একটি উন্নত সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন জাতি দেখেছিল। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সে লক্ষ্য পূরণে ক্রমান্বয়ে দৃঢ়পদে এগিয়ে চলেছে। শান্তি, সম্পৃতি, উন্নয়ন সমৃদ্ধির ধারা বিনষ্ট হোক তা আমরা কেউ চাই না। অতএব উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে আসন্ন নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থীদের পক্ষে গণরায় প্রদান করে তার নেতৃত্বে দেশের উন্নয়নকে এগিয়ে নিতে ম্যান্ডেট প্রদানের জন্য জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

 

সকলের অংশগ্রহণে শান্তিপূর্ণ নির্বাচন হবে উল্লেখ করে বিবৃতিতে আরও বলা হয়, নির্বাচনের পর জনপ্রতিনিধিবৃন্দ পারস্পারিক সহযোগীতা ও সহনশীলতার সঙ্গে দেশের জাতীয় ইস্যুগুলোর প্রতি অগ্রাধিকার দিয়ে উন্নয়নের ধারাকে এগিয়ে নেওয়া এবং একটি গণতান্ত্রিক রাজনৈতিক সংস্কৃতি চর্চার মাধ্যমে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দেওয়ার ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন।

Share Button

One response to “নৌকার পক্ষে ভোট চেয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষক নেতাদের বিবৃতি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯