,
সংবাদ শিরোনাম :

৫ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

এক্সপ্রেস ডেস্ক :: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫ হাজার পিস ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে ঢাকায় আসেন সিহাব রাজ নামের ওই পুলিশ সদস্য। তাকে তল্লাশি করে ইয়াবা উদ্ধার ও পরে আটক করে কাস্টমস কর্মকর্তারা।

 

সিহাব রাজের পুলিশ সদস্য (বিপি-৯৪১৩১৫৭৫৭৩)। তিনি কক্সবাজার জেলা পুলিশে কর্মরত ছিলেন কিন্তু একটি মামলার কারণে সাসপেন্ড রয়েছেন বলে তিনি দাবি করেছেন। আটকের পর মাদক আইনে মামলা ও আইনগত ব্যবস্থা নিতে তাকে বিমানবন্দরের আর্মড পুলিশের কাছে হস্তান্তর করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

 

সূত্র গেছে, মঙ্গলবার সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে যাত্রী হিসেবে আসার পর কাস্টমস কর্মকর্তারা তাকে তল্লাশির জন্য ডাকেন। তখন সিহাব সরে পড়ার চেষ্টা করলে কর্মকর্তাদের সন্দেহ হয়। কাস্টমস কর্মকর্তারা তাকে গ্রিন চ্যানেলে নিয়ে তল্লাশি করেন। এসময় তার কোমরে থাকা ব্যাগে ৫ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

বিমানবন্দর আর্মড পুলিশ ও কাস্টম কর্মকর্তারা জানিয়েছেন, মাদক আইনে মামলা করে কনস্টেবল সিহাব রাজকে থানায় সোপর্দ করা হবে। একই সঙ্গে পুলিশের পক্ষ থেকে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

Share Button

One response to “৫ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য আটক”

  1. Your style is so unique compared to many other people. Thank you for publishing when you have the opportunity,Guess I will just make this bookmarked.2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯