,
সংবাদ শিরোনাম :
» « কোন দখলবাজ কালীগঞ্জ শহরে থাকতে পারবে না —পৌর মেয়র» « সাইফুরকে বহিস্কার করলো সিলেট অনলাইন প্রেসক্লাব» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড

ঝালকাঠিতে দুই পুলিশ সদস্য লাঞ্ছিত, ছাত্রলীগ নেতা আটক

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদককে আটক করা হয়েছে। আটক শেখ রাব্বি ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের নাতি।

 

শুক্রবার সকালে শহরের স্টেশন রোড থেকে তাকে গ্রেপ্তারের পর বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় চারজনকে আসামি করে একটি মামলা করা হয়েছে।

 

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, বৃহস্পতিবার বিকালে ঝালকাঠির জেলা প্রশাসক হামিদুল হকের বাসবভনের সামনে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের কনস্টেবল তৌহিদুল ইসলাম ও তাজউদ্দিন ওই ছাত্রলীগ নেতাকর্মীদের আড্ডা দিতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। উভয়ের মধ্যে বাগবিত-ার এক পর্যায়ে দুই কনস্টেবলকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় রাতেই পুলিশ কনস্টেবল তাজউদ্দিন বাদী হয়ে জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক শেখ রাব্বিসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করে মামলা করেন।

 

মামলার তদন্ততারী কর্মকর্তা মো. হানিফ বলেন, অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share Button

২ responses to “ঝালকাঠিতে দুই পুলিশ সদস্য লাঞ্ছিত, ছাত্রলীগ নেতা আটক”

  1. You are my aspiration, I have few web logs and sometimes run out from brand :). “No opera plot can be sensible, for people do not sing when they are feeling sensible.” by W. H. Auden.

  2. Lovely site! I am loving it!! Will come back again. I am taking your feeds also

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯