,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

বিয়ে করলেন মাইলি সাইরাস

বিনোদন ডেস্ক :: মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস বিয়ে করেছেন। দীর্ঘদিনের প্রেমিক অস্ট্রেলিয়ান অভিনেতা লিয়াম হেমসওয়ার্থকে বিয়ে করেছেন তিনি। বিয়ের চার দিন পর নিজেই সুসংবাদটি দিয়েছেন সবাইকে।

 

‘দ্য লাস্ট সং’ ছবির শুটিং সেটে পরিচয় হয় লিয়াম হেমসওয়ার্থ ও মাইলি সাইরাসের। তারপর প্রেম। এক দশক প্রেম করার পর গত রোববার বিয়ে করেছেন তাঁরা।

 

গতকাল বৃহস্পতিবার বিয়ের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন মাইলি। নবদম্পতির পরস্পরের আলিঙ্গনের সেই ছবিতে তিনি লিখেছেন, ‘১০ বছর পরে।’

গত নভেম্বরে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার দাবানলে ঘরবাড়ি হারান মাইলি। ফলে মাইলির টেনেসি অঙ্গরাজ্যের ফ্রাঙ্কলিনের বাড়িতে বিয়ের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু।

 

২০১২ সালে বাগদান হয় এ তারকা জুটির। মান-অভিমানের ঝড়ে পরের বছরই বিচ্ছিন্ন হয়ে যান তাঁরা। ২০১৫ সাল থেকে আবারও একত্রে থাকতে শুরু করেন দুজন। তারপর আবারও ঘোষণা দিয়ে বাগদান করে এ জুটি। নভেম্বরের দাবানলের পর টুইট করে মাইলি জানিয়েছিলেন, তিনি ও হেমসওয়ার্থ নিরাপদে আছেন। কিন্তু মালিবুতে তাঁর বাড়িটি আর নেই। দাবানলে ছাই হয়ে গেছে সব। তারপর থেকেই ফ্রাঙ্কলিনের বাড়িতে থাকতে শুরু করেন এ দুই তারকা।

Share Button

One response to “বিয়ে করলেন মাইলি সাইরাস”

  1. oprolevorter says:

    My brother recommended I might like this web site. He was totally right. This put up actually made my day. You cann’t believe simply how so much time I had spent for this information! Thanks!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯