,
সংবাদ শিরোনাম :
» « বিয়ের আগে যৌন মিলন করলে কী হয়?» « পূবালী ব্যাংকের ২২ লাখ টাকা ডাকাতি : আ.লীগ-জাতীয় পার্টির নেতাসহ ১৬ আসামির দণ্ড» « মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে কামাল-ফখরুলের দুই ঘণ্টার বৈঠক» « নবীগঞ্জে দাঙ্গার উস্কানি ও জুয়া খেলার দায়ে স্বামী-স্ত্রীর কারাদণ্ড» « ভারত থেকে আসা মেয়াদোত্তীর্ণ মহিষের মাংস সুপারশপে বিক্রি : ৩২ লাখ টাকা জরিমানা» « সেন্টমার্টিনে আটকা পড়েছেন কয়েক হাজার দেশি-বিদেশী পর্যটক» « ঢাকা উত্তর সিটি নির্বাচনঃ যারা ভোটার নন, তাদের এলাকা ছাড়ার নির্দেশ» « কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ড» « প্রথমবারের মতো বাংলাদেশ সফরে ইউনিসেফ প্রধান» « চকবাজার অগ্নিকাণ্ড: চিকিৎসাধীন অবস্থায় আহত একজনের মৃত্যু

বরিশাল-৪ : খেলাফত আন্দোলন প্রার্থীর নির্বাচন বর্জন

নিজস্ব প্রতিনিধি :: পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া, ভোট কারচুপি ও জালিয়াতির অভিযোগ তুলে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রার্থী মাহবুবুল আলম নির্বাচন বর্জন করেছেন। রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে তিনি ভোট বর্জনের ঘোষনা দেন তিনি। মাহবুবুল আলম বটগাছ প্রতীকে লড়ছিলেন।

 

মাহবুবুল আলম জাগো নিউজকে জানান, ভোট শুরুর কিছুক্ষণের মধ্যে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা মারধর করে আমার পোলিং এজেন্টদের বের দেয়। এরপর থেকে পোলিং এজেন্টদের আর কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি।

 

তিনি বলেন, তারা আমার পোলিং এজেন্টদের বের দিয়ে নৌকায় সিল মারছিল। বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা, রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসনকে জানানো হলেও তারা কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। তাই প্রহসনমূলক অবৈধ নির্বাচনে অংশ নিয়ে নির্বাচন বৈধ করতে আমি রাজি নই। এসব কারণে আমাকে ভোট বর্জনের সিদ্ধান্ত নিতে হয়েছে।

 

ওই আসনে আওয়ামী লীগ প্রার্থী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এমপি পংকজ নাথ।

Share Button

One response to “বরিশাল-৪ : খেলাফত আন্দোলন প্রার্থীর নির্বাচন বর্জন”

  1. oprolevorter says:

    I genuinely enjoy reading on this site, it contains superb blog posts. “It is easy to be nice, even to an enemy – from lack of character.” by Dag Hammarskjld.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট

সম্পাদক ও প্রকাশক : এম. এম. শরীফুল আলম তুহিন
ইমেইল : expresstimes24@gmail.com
মোবাইল: ০১৭১২ ৭৪৭ ১৩৯ # ০১৯১৯ ৭৪৭ ১৩৯